Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

হারবার, কার্ড গেম যেমন ক্যাসিনো পোকার, রুলেট, ব্যাকার্যাট, জীবন্ত মানুষ, ডেস্ক গেম এবং আরও অনেক কিছু এখানে উপলব্ধ। নতুন অ্যাপটি আবিষ্কার করুন এবং গেমিং বন্ধ করে প্রথমে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে লগ ইন করুন। কোন অফারটি পেতে আপনার Crickex এ একটি অ্যাকাউন্ট থাকতে হবে।

এটি বিনামূল্যে, এবং এটি একে অপরের আইওএস এবং অ্যান্ড্রয়েড সেল ফোনের জন্য ডিজাইন করা হয়েছে। Crickex Bangladesh একটি অনলাইন বুকমেকার বিশ্বব্যাপী সুপরিচিত। খেলোয়াড়দের চাহিদার প্রতি তাদের উচ্চ প্রতিক্রিয়া ব্যবহার করে সমস্ত অংশগ্রহণকারীদের মধ্যে এটির দুর্দান্ত প্রোফাইল রয়েছে।এটি একটি দুর্দান্ত স্পোর্টসবুক, সেইসাথে একটি প্রতিষ্ঠিত ক্যাসিনো এলাকা পেয়েছে। আমি আমাদের দলের সাথে ঝরনা, গাড়ি, নতুন খাবার টেবিল এবং সমুদ্রতীরে নিয়ে যাই।

যদিও তা আজ বাংলাদেশের অভ্যন্তরে সফলভাবে কাজ করছে। অংশগ্রহণকারীরা যে ক্রিকেট ভক্তরা এবং আপনি পুরানো দিনের ভারতীয় অনলাইন গেম বা ক্যাসিনো পছন্দ করতে পারেন তারা Crickex একটি উপযুক্ত গেমিং প্রোগ্রাম খুঁজে পাবেন। Crickex রিয়েল টাইম জুয়া আসলে ফিটের ভিতরে বাজি তৈরি করার একটি সুযোগ।এই প্যাকেজটি এই পেজগুলির জন্য একটি চমত্কার দর কষাকষি যারা ইভেন্টে বাজি রেখে শুরু করেছেন। ক্রিকএক্স ওয়াচ রিয়েল টাইমে বাজি ধরার সুযোগটি চেষ্টা করুন এবং নতুন প্রতিযোগিতাটি জীবন্ত স্ট্রীম দেখুন। Crickex বেটিং আপনার বিভিন্ন ধরনের কার্যকলাপের বাইরে বাজি তৈরি করার একটি সুযোগ চেষ্টা করুন।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

এই প্রক্রিয়াটি আরও ভাল ভোক্তা অভিজ্ঞতা পায় এবং আপনি দাবি করবেন যে সমস্ত খেলোয়াড়ের শখ আসলে দীর্ঘস্থায়ী গার্ডের অধীনে। এখানে আপনার লগইন নাম লিখুন, এবং আপনি পাসওয়ার্ড দিতে পারেন যাতে 6-20 অক্ষর এবং পরিমাণ, মুদ্রা থাকা উচিত এবং আপনি যদি অবশ্যই অ্যাফিলিয়েট প্রো মোবাইল ক্যাসিনো লাইভ গেম গ্রামে থাকেন তবে আপনি সুপারিশ করতে পারেন। শুধুমাত্র আসল অসুবিধা হল সেল ফোন সমর্থন শূন্য এবং আপনি বোনাস আমন্ত্রণ জানাতে পারেন। কিন্তু অন লাইন চ্যাট আপনার কাছে থাকা যেকোনো সমস্যা সমাধানের জন্য প্রস্তুতি নিচ্ছে, যখন আপনি প্রায় প্রতিটি অন্য প্রচার নতুন স্বাগত অতিরিক্তের জন্য তৈরি করেন। এটি আপনাকে অতিরিক্ত স্পোর্টিং ইভেন্টগুলিতে নিশ্চিতভাবে অনেক বাজি রাখার অনুমতি দেয় এবং আপনি একই সময়ে এমন ঘটনাও ঘটাতে পারেন, যে এটি আপনার অধিভুক্তদের অনেক সময় বাঁচায়।

পরবর্তীকালে, তাদের গ্রাহক পরিষেবা তাদের দেশের উপভাষা থেকে কাজ করে। ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, বাংলা, কন্নড়, এরকম একটা কথা বলা। এই সবই ভারতের অভ্যন্তরে আপনার প্রশংসকদের কাছে এটিকে বেশ ভাল করে তুলবে এবং আপনি বাংলাদেশ করবেন। যা, সাইটটিতে এই কয়েকটি দেশ থেকে প্রচুর ব্যবহারকারী রয়েছে। একবার আপনি যোগদান সম্পূর্ণ করে নিলে এবং আপনি নিশ্চিত হয়ে গেলে, আপনি শেষ পর্যন্ত মুদ্রা প্রত্যাহার করতে পরিচালনা করবেন, যা আপনি এই সফ্টওয়্যার থেকে আমদানি করতে পারেন তার উপর আপনাকে সম্পূর্ণ অর্থনৈতিক নির্দেশ প্রদান করবে। আর্থিক পুট, Rupee-O, UPI, PhonePe, PayTM এবং অন্য অনেকগুলি ছাড়াও আপনি কিছু বড় পেমেন্ট টিপস ব্যবহার করতে পারেন।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

এর মানে কি প্রদত্ত তারিখে নয়, হোয়াটসঅ্যাপের অতিরিক্ত বৈশিষ্ট্য এবং আপনি সুরক্ষা প্যাচ বন্ধ করতে পারেন। প্রকৃতপক্ষে হার্দিক পান্ড্য দাবি করা হয় যে এটি বাধ্যতামূলক হলে পরীক্ষায় খুব ভাল করেছে। তারা যে ফিটনেস প্রয়োজনীয়তাগুলি পরিচালনা করেছে তা বিবেচনা করে, হার্দিক আবার পরীক্ষায় অংশ নিলে তারা অবাক হওয়ার কিছু থাকবে না। বিসিসিআই-এর সাম্প্রতিক পরামর্শ অনুসারে, একেবারে নতুন ইয়ো-ইয়ো প্রচেষ্টায় উত্তীর্ণ হওয়ার জন্য একজন নতুন খেলোয়াড়কে 16.5 পেতে হবে। অতীতে, পিটিআই-এর মতে, নতুন প্যাসেজ পেতে আগে ছিল 16.1। 8 নোট প্ল্যাটফর্মের সাথে খেলা, আপনার গেমের লক্ষ্যের ক্ষেত্রটি সর্বদা আপনার গেম বুলেটের একেবারে নতুন বিজয়ী কার্ডের প্রত্যাশা করা।

আমার অ্যাকাউন্টে লগ ইন করুন | মোবাইল ক্যাসিনো লাইভ গেম

দিনের বা সন্ধ্যার যেকোনো সময় গ্রাহক নতুন জীবন্ত আলোচনায় প্রত্যয়িত বিশেষজ্ঞদের কাছ থেকে সমর্থনের উপর আস্থা রাখেন। ইন্টারনেটে সমস্ত ক্যাসিনো এবং আপনি সমর্থনকারী সংস্থা ক্রমাগত বাড়ছে। 2019 এর মধ্যে তাদের বিকাশের পর থেকে আজ পর্যন্ত, এটি উল্লেখযোগ্যভাবে প্রাপ্তবয়স্ক হয়েছে।

  • নতুন অ্যাপটি আবিষ্কার করুন এবং খেলা শুরু করার আগে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে যান।
  • এবং এটি কেবলমাত্র নিশ্চিত করতেই নয় যে আপনি অনেক বছর ধরে আদালতের বাইরে আছেন, সাথে জন্মদিনের প্রণোদনা প্রদানের জন্যও!
  • এটি নতুন নিয়ন্ত্রণ হ্রাস করতে পারে এবং আপনি অপারেশনের সময়কাল যাচাই করতে পারেন।
  • এটি করার মাধ্যমে আপনি আপনার সেল ফোনে .apk ফরম্যাট সম্পর্কিত একটি ইনস্টলেশন নথি পেতে যাচ্ছেন।
  • সাম্প্রতিক ব্রেকিং রিপোর্টগুলিতে লেগে থাকুন এবং আপনি এশিয়ার বাইরের উন্নয়ন ঘটাতে পারেন এবং হিন্দুস্তান টাইমসের নিউজডেস্ক থাকা দেশেও আপনি করতে পারেন।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

সুতরাং, আপনি টাকা পরিবর্তন করার সময় গ্রাহকরা নগদ অর্থ বহন করবে না। এটি একটি নির্ভরযোগ্য সাইট যা লক্ষ লক্ষ ভারতীয় গেমারদের খুশি এবং এখনও আপনার অগ্রগতি সম্পূর্ণ হলে তুলনামূলক কাজ করতে পারে। আপনার অ্যান্ড্রয়েডে নতুন Crickex অ্যাপ ইন্সটল প্রায় প্রতিটি অন্য অভিজ্ঞতা। এটি একমাত্র টেকনিক্যালি অফার করা প্রোগ্রাম, এবং আপনার সেলুলার সেন্সের দিক থেকে আপনার অ্যান্ড্রয়েড ওএস ডিভাইসের সাথে আরও ভাল মেলে পরিবর্তন করা হয়েছে।

আপনার নিজের Crickex অ্যাপ্লিকেশন লগইন আপনার Crickex সাইটের সাথে মেলে। যদি আপনার কাছে কিছু না থাকে, তাহলে অ্যাপে আপনার Crickex লগ বিবেচনা করুন এবং আপনি যোগদান করার সময় এটিকে আপনার কোড হিসেবে লিখুন। যুক্তিযুক্ত বিষয় হল ক্রিকএক্স অতিরিক্ত সিস্টেম ক্রমাগত বর্তমান। নিকটতম আসন্ন সম্পর্কে, আমরা আপনার একটি Crickex স্থানীয় ক্যাসিনো জয়েন বোনাসের সিদ্ধান্ত নেব। “স্পোর্টসবুক” পয়েন্ট সম্পর্কিত আপনার প্রিয় কার্যকলাপের শাস্তি দেখুন এবং নতুন ফিট বাছাই করুন।

‘ইউক্রেন: সর্বশেষ সর্বশেষ’ – রাশিয়ান অনুপ্রবেশের উপর আমাদের দৈনন্দিন পডকাস্ট শুনুন

Crickex শুধুমাত্র এশিয়া এবং আন্তর্জাতিক নয়, আপনার কার্যকলাপের জন্য জুয়া খেলার মালিকানার সেরা প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হিসাবে পরিচিত। আপনি লিগ খুঁজে পেতে পারেন এবং আপনি সারা দেশের টুর্নামেন্টগুলি আপনার চেক আউট করার জন্য অপেক্ষা করতে পারেন এবং তারপরে ভবিষ্যদ্বাণী করতে পারেন। আপনি আইপিএল, বিগ ব্যাশ, বঙ্গবন্ধু টি-টোয়েন্টির মতো প্রতিযোগিতায় বাজি ধরতে পারেন এবং আপনি সিপিএল টি-টোয়েন্টি করতে পারেন।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

যখন সামান্য ঘটবে, GitHub ডেস্কটপ কম্পিউটার ডাউনলোড করুন এবং আবার চেষ্টা করুন। আমি সত্যিই উপদেশ মূল্যবান, যদি এটি ইতিবাচক বা নেতিবাচক হয়। ডিলাইট একটি ভাল প্রস্থান করুন এবং আপনি তথ্যপূর্ণ পর্যালোচনা করতে পারেন, এবং ব্যক্তিগত তথ্য প্রকাশ করবেন না অন্যথায় আপত্তিজনক শব্দের সাথে খেলুন।

এটি পরীক্ষা করে দেখুন এবং আপনি এটিও বুঝতে পারবেন আপনার ক্রিকএক্স চেষ্টা করা উচিত। ক্রিকেক্স সেলুলার অ্যাপের নতুনতম অ্যান্ড্রয়েড বাছাই সার্টিফাইড ওয়েবপেজ ওয়েব পেজ থেকে ডাউনলোড করা হবে। দুঃখের বিষয়, নতুন আইওএস অ্যাপটি উদ্ভাবনের মধ্যেই রয়ে গেছে, তাই এটি পরে প্রকাশ করা হবে। প্রোগ্রামটির ঠিক একই রকম পরিষেবা এবং বৈশিষ্ট্য রয়েছে কারণ ডেস্কটপ কম্পিউটার ওয়েব সাইট, আপনি রাখতে, প্রত্যাহার করতে, যোগদান করতে, জুয়া খেলা, এবং বাজি রাখতে পারেন মনে রাখবেন। এর চেয়ে কম টেবিলের বিষয়ে, আপনি একেবারে নতুন Crickex অ্যাপ্লিকেশন সম্পর্কে কিছু মৌলিক বাস্তব বিবৃতি পাবেন। একেবারে নতুন ক্রিকক্স মোবাইল সফ্টওয়্যার, উদাহরণস্বরূপ প্রধান ওয়েবসাইট, একটি নীল-সাদা রঙের প্যালেট সরবরাহ করে।

Crickex তাদের আমানতের ক্ষেত্রে ভারতীয় শিল্প বলতে যা বোঝায় এবং আপনি প্রত্যাহার করার পদক্ষেপ নিতে পারেন তার থেকে উৎকৃষ্ট। তারা সাধারণত কিছু সুপরিচিত ভারতীয় ফি অ্যাকশন ব্যবহার করে যেমন PayTM, UPI বা অন্যান্য এলিজাবেথ-পার্স। জমা করা এবং আপনি খেলার অ্যাকাউন্ট থেকে অর্থ উত্তোলন করতে পারেন সহজ, যা নতুন জুয়া এন্টারপ্রাইজকে পাঁচটি লাভ করে। এই সাইটটি গত 2 বছরে বাষ্প অর্জন করেছে, সম্ভবত ভারতের অভ্যন্তরে ক্রিকেটের প্রথম অ্যাথলেটিক্সের পর থেকে। অনেক পৃষ্ঠার মধ্যে বিশেষ করে তাদের বাজি ধরার জন্য বিশ্বজুড়ে একাধিক বৈশিষ্ট্যের জন্য ওয়েবসাইটটির সুবিধা নেওয়া হয় এবং আপনি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট করবেন।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

তবুও, বর্তমান সময়ের জন্য, এই ওয়েবপৃষ্ঠাগুলির ব্যবহার এবং ব্যবহার করা ভারত এবং আপনি বাংলাদেশের অভ্যন্তরে নাগরিকদের মধ্যে সীমাবদ্ধ। Crickex পাশাপাশি সহযোগী পরামর্শ নিশ্চিত করার জন্য কঠোর টিপস অনুসরণ করুন এবং আপনি পরামর্শগুলিকে রক্ষা করতে পারেন। তদ্ব্যতীত, ট্রান্সমিটের জন্য বাজি ধরা সম্পূর্ণরূপে দ্বিতীয় শর্ত অনুযায়ী ঘটে। এই সাইটে থাকা প্রত্যেকের জন্য নিরাপত্তার অনুভূতি এখন থেকে পারফর্ম করছে। অনুসরণ করে, আপনাকে যাচাইকরণ পদ্ধতিটি দেখতে হবে। এটি একটি সাধারণ শব্দ নিশ্চিতকরণ কৌশল হতে পারে, যা আপনি একজনের আইডি কার্ড বা পাসপোর্টের একটি ছবি বাঁধার মাধ্যমে অনুভব করবেন।

লগ ইন করার পরই, বল প্লেয়ার বোনাস, বিজ্ঞাপন, একটি পুরষ্কার প্রোগ্রাম, ক্রীড়া বাজি, এবং আপনি ক্রিকেট খেলতে পারেন। আমন্ত্রিত বোনাসের নতুন অস্থায়ী অনুপস্থিতি লাভজনক এখন অফারগুলির একটি বিস্তৃত সেট দ্বারা প্রদান করা হয়। একটি বন্ধুর পরামর্শ পাঠান সিস্টেম আপনাকে দুইশ INR খুঁজে পেতে সক্ষম করে। বোনাসটি ব্যক্তিগতভাবে আপনার জন্য ক্রেডিট করা হয়েছিল যতক্ষণ না আপনার পাল শুধুমাত্র এক, এক লক্ষ INR-এর প্রাথমিক আমানত তৈরি করে, বক্স গেমের ভিতরে তার সম্পূর্ণ টার্নওভার 5,100,000 INR ছাড়িয়ে যায়৷ স্টার্টার অ্যাফিলিয়েটের জন্য ক্রিকক্স রেফারেল পাসওয়ার্ডের সংখ্যা আসলে অন্তহীন।

ডাম্প এবং আপনি প্রত্যাহার করতে পারেন

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

একই সাথে, নতুন অ্যাপটি ইউনিট দর্শকদের সংরক্ষণ করে এবং আপনি যেখানেই ইন্টারনেট সংযোগ পান না কেন আপনি উপভোগ করতে পারবেন। ইভেন্টে সমস্যা দেখা দিলে, তারা ক্রমাগত দ্রুত সমাধান করা যেতে পারে। Crickex com সমর্থন আত্মা পেশাদারদের জন্য দিনে চব্বিশ ঘন্টা কাজ করে এবং আপনি বাজি ধরতে পারেন। প্রশাসকদের সাথে যোগাযোগ করা হতে পারে যেকোন মসৃণ তারিখে, ছুটি ছাড়াও এবং আপনি রবিবারে। আমাদের একজন চমৎকার কংগ্রেসম্যান বলেছেন যে ভিডিও ক্লিপ-শেয়ারিং সিস্টেম টিকটক হল “ইলেক্ট্রনিক ফেন্টানাইল” কারণ তিনি আপনার নিয়ন্ত্রকদের গিজমসকে চাইনিজ সফ্টওয়্যারটির উপর নতুন নিষেধাজ্ঞা চেয়েছেন।

ক্রিকেক্সে মোট লেখকের পরামর্শ

আপনি যদি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিশ্চিত না করেন তবে আপনি তাকে বা তাকে প্রত্যাহার করার ক্ষমতা পাবেন না, যা একটি দীর্ঘ প্রক্রিয়া হতে পারে। অতএব, জমা একটি যাচাইকরণ আবেদন প্রাথমিক বিবেচনা করুন এবং তারপর শুধুমাত্র তাদের বাজি সেট শুরু. আপনি যদি আগ্রহী হন, Crickex একটি ইন্টারনেট জুয়া স্থাপন পয়েন্ট অফার করে যেখানে আপনি রিয়েল টাইম লোকেদের সাথে খেলতে পারেন। আপনি এখনও কয়েকটি বিকল্প খুঁজে পেতে পারেন যদিও, Crickex কিছু সময় পরে সেগুলি বৃদ্ধি করবে।

আপনার আপেলের আইওএসে ক্রিকক্সের সাথে খেলার একমাত্র ব্যবহারিক অ্যাক্সেসিবিলিটি হল প্রতিবার সেলুলার ব্রাউজার অভিযোজন প্রকাশ করা। এটি কেবলমাত্র সীমাবদ্ধ পরিবর্তন সহ তাদের অ্যাপ হিসাবে মনে হচ্ছে।এর মতো, আপনি এটি অ্যাপটি বেছে নেওয়ার সুবিধাগুলিতে আনন্দিত হতে পারেন যদিও এটি বর্তমানে আপনার অ্যাপলের আইওএসে প্রায় কোনও অফিসিয়াল দক্ষতায় নয়। কোন ক্যাসিনোর ‘বড়’ ডেস্কটপ ফর্মের বিপরীতে, আপনি যদি Crickex অ্যাপ লোড করেন, তাহলে আপনি বুঝতে পারবেন যে এটি অনেক বেশি ব্যাপক, ভাল-কেন্দ্রিক এবং আপনি সত্যিই উপযুক্ত হতে পারেন। কম্পিউটার সংস্করণটি মাঝে মাঝে কিছুটা প্রাথমিক বলে মনে হতে পারে, যেখানে নতুন অ্যাপটির একটি কঠিন, মহৎ নকশা রয়েছে যাতে আপনি পথ ধরে রাখতে পারেন।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

এটি তখন কাজে লাগে যখন আপনার নিজের প্রয়োজনে অসংখ্য কর্মী কাজ করে এবং আপনি বিভিন্ন ধরনের বৈশিষ্ট্যের জন্য বেশ কয়েকটি টেলিফোন নম্বর দিতে পারেন। স্কোর আউটলাইন সেল ফোন সাহায্য আপনার ক্রিকেট ইউনিট অন্যথায় আনুষঙ্গিক অনুসারে. ধাপে ধাপে টিউটোরিয়ালগুলির সাথে মজা করুন, সংক্ষিপ্ত শুরু দেখুন এবং আপনি মোবাইল ফোন প্রস্তুতকারকের ওয়েবপৃষ্ঠাগুলির জন্য গাইড, ইউনিটের চাহিদা এবং লিঙ্কগুলিকে প্রতিনিধিত্ব করবেন৷ প্রকৃতপক্ষে, Crickex হল এশিয়ার মধ্যে আদালত, যেহেতু সমস্ত প্রাপ্তবয়স্ক ভারতীয় ব্যবহারকারী একটি মার্চেন্ট অ্যাকাউন্ট তৈরি করতে পারে এবং বুকির উপর বাজি নির্ধারণ করতে পারে। আপনি একটি নিশ্চিতকরণ কৌশল জিজ্ঞাসা করে সমর্থন পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন।

নতুন বুকমেকার নিবন্ধিত, এবং আপনি যুক্তিসঙ্গত উপভোগ থেকে নির্দেশিকা মেনে চলতে পারেন, যা একটি শিক্ষিত নিরাপত্তা প্রদান করে। অংশগ্রহণকারীদের মধ্যে সমস্ত সন্দেহজনক আগ্রহ ঠিকভাবে পরিচালিত হয়, সেইসাথে আপনার অ্যাকাউন্টকে রেটিং ব্লক করাও হতে পারে যখন আপনি স্ক্যামিংয়ের আউট অনুমান করছেন। Crickex তাজা বুকমেকার ব্যবসায় একটি ভাল প্রতিকূলতা আনবে. Crickex ক্রমাগত তার প্রচারাভিযান এলাকা স্ট্যাটাস, সব পেশাদার নতুন বোনাস অভিজ্ঞতা সক্ষম করে এবং আপনি তাকে বা তার সঙ্গে আরো টাকা জিততে পারেন. ক্রিকএক্স আপনাকে নতুন ইনসেনটিভ নিয়োগ করার অনুমতি দিয়ে আরও বেশি আয় জমা না করেই আপনার উপার্জন বাড়াতে দেয় এবং আপনি বিজ্ঞাপন দেবেন। আপনি মৌলিক পৃষ্ঠার জন্য একেবারে নতুন অফার স্যুইচ করবেন, এবং আপনার সহজভাবে সেগুলিতে ক্লিক করার সাথে সাথে উপলব্ধ প্রণোদনার কারণে নতুন ওয়েব পৃষ্ঠাটি খোলার প্রবণতা রয়েছে।

Crickex কাবাডি 2022 বেটিং পর্যালোচনা

এটি পরিধানে টাকা প্রতিস্থাপন করতে হবে না এবং আপনি EUR বা USD-এ টাকা লাগবে। Crickex সাইট পরিদর্শন করুন ব্যবসাটি আপনার সমস্যাগুলির উন্নতির জন্য ক্রমাগত কাজ করছে। সমস্ত গ্রাহকের দৃষ্টিভঙ্গি লগ অফ হতে পারে বা কিছু জিনিস তার বা তার সাথে মেলে না এমন পরিস্থিতিতে একটি অসুস্থতা তৈরি করতে পারে। Crickex.com সমস্ত দাবি বিবেচনা করে এবং ত্রুটিগুলি ত্যাগ করার জন্য পদক্ষেপ নেয়। অনেকের মধ্যে অ্যান্ড্রয়েড ওএস মোবাইল ফোনগুলিও অ্যাপ্লিকেশনের উপর ফোকাস করে, কোম্পানির কঠোর গবেষণার সাথে প্রবর্তিত হয়।